শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাল্লায় বজ্রপাতে প্রাণ গেল একজনের, টর্নেডোর আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত

শাল্লায় বজ্রপাতে প্রাণ গেল একজনের, টর্নেডোর আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লায় বজ্রপাতে আলী মিয়া (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তবে উপজেলা প্রশাসন জানিয়েছে নিহত আলী মিয়ার লাশ এখনও খোঁজে পাওয়া যায়নি।

তিনি উপজেলার ০১নং আটগাঁও ইউপির মামুদনগর গ্রামের আহাদ মিয়ার ছেলে।

 

 

সোমবার সকালে শাল্লায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, সোমবার (২৪ জুলাই) আলী মিয়া (২৫) ও তার ছোটভাই বাচ্চু মিয়া (১৩) সকালে উপজেলার ছায়ার হাওরে মাছ ধরতে যায়। এসময় বৈরি আবহাওয়া থাকায় সকাল সাড়ে ৬টায় প্রচণ্ড বজ্রপাতের সৃষ্টি হয়। সেসময় বজ্রাঘাতে আলী মিয়া নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। এই ঘটনা তার ছোটভাই বাচ্চু মিয়া গ্রামের মানুষকে খবর দেয়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার লাশ পায়নি। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানানো হয়।
এব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, হাওরে মাছ ধরতে গিয়ে আলী মিয়া (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে। আলী মিয়ার লাশ এখনও পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধারে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মাছ ধরার সময় আলী মিয়ার ছোট ভাই বাচ্চু মিয়া (১৩) নৌকায় ছিল। তবে বাচ্চু মিয়া অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছে বলে জানান তিনি।

 

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন, আলী মিয়া হাওরে মৎস্য আহরণ করতে গিয়ে বজ্রপাতে নিখোঁজ হয়েছেন। আমাদের সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ইতোমধ্যেই লাশ উদ্ধারে কাজ করছে। আলী মিয়ার লাশ উদ্ধার না হওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বজ্রপাতে নিহত ব্যক্তিকে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছে।

অন্যদিকে টর্নেডোর আঘাতে আজ সকাল ৭টার দিকে শাল্লা উপজেলার শশারকান্দা প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা, সিঁড়ির গ্রীল ও ইলেক্ট্রিক মিটারবোর্ড ভেঙ্গে যায় এবং একই গ্রাম শশারকান্দা ও চাকুয়া গ্রামসহ দিরাই উপজেলার গোপালপুর গ্রামের ১২টি  ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে শশারকান্দা গ্রামে ৪টি, চাকুয়া গ্রামে ৫টি ও গোপালপুর গ্রামের ৩টি বসতঘর বিধ্বস্ত হয়েছে বলে জানা গেছে। তবে টর্নেডোর আঘাতে কারও প্রাণহানি হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com